লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

কুটকচালির পাঁক নয়, অল্প সময়েই মিষ্টি সম্পর্কেই জিতে নিয়েছে দর্শকদের মন! জেনে নিন পর্দার সেরা পাঁচ ভাই বোনের জুটির সম্পর্কে

Published on:

ভাই আর বোনের মাঝের সম্পর্ক বড়ই পবিত্র। আর নির্মম। ভাইফোঁটা আর রাখি বন্ধন এই সম্পর্ক উদযাপনের দুটো বিশেষ দিন। এই দিনের জন্য সব ভাই-বোনেরা অপেক্ষা করে থাকে। তেমনি বাংলা সিরিয়ালেও এমন কিছু ভাইবোনের জুটি রয়েছে। আমরা আজ বাংলা সিরিয়ালের সেরা ৫ টি ভাই বোনের ব্রিটিশ সম্পর্কে বলব।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
vutu and lojence
vutu and lojence

১. ভুতু ও লজেন্স :- জি বাংলা এক সময় সম্প্রচারিত হত ‘ভুতু’। এটি দর্শকদের মধ্যে বেশ জনপ্রিয়তা লাভ করেছিল। বাচ্চাদের জন্য তৈরি করা এই ধারাবাহিক, বড়রাও দেখত। এই ধারাবাহিকে ভুতু -র পাশে সবসময় থাকতো তার লজেন্স দাদা। রক্তের সম্পর্ক না থেকেও, তাদের মধ্যে গড়ে উঠেছিল ভাই বোনের সম্পর্ক। এই ধারাবাহিকে ভুতু -র চরিত্রে অভিনয় করেছিল আর্শিয়া মুখার্জি। আর লজেন্স এর চরিত্রে অভিনয় করেছিল সমৃদ্ধ পাল।

sona and rupa
sona and rupa

২. সোনা ও রুপা :- বর্তমানে বাংলা টেলিভিশনের একটি জনপ্রিয় ধারাবাহিক হল ‘অনুরাগের ছোঁয়া’। এই ধারাবাহিকের -ই দুটি মিষ্টি চরিত্র হল সোনা আর রুপা। এরা দুই যমজ বোন। প্রথমদিকে একে অপরের ব্যাপারে না জানলেও, খুব সুন্দর বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গড়ে উঠেছিল তাদের মধ্যে। আজ তারা একে অপরের ব্যাপারে সবটা জানে। রাখি বন্ধন উপলক্ষে একে অপরকে রাখিও পরিয়েছে তারা। তাদের ম্যাজিকেই বারবার বেঙ্গল টপার হয়েছে ‘অনুরাগের ছোঁয়া’। এই ধরা ভাইকে সোনার চরিত্রে অভিনয় করছে মিশিতা রায়চৌধুরী। আর রুপার চরিত্রে অভিনয় করছে সৃষ্টি মজুমদার।

৩. রন ও পরী :- সান বাংলায় টেলিকাস্ট হওয়া একটি জনপ্রিয় ধারাবাহিক হল ‘আদরের বোন’। এই ধারাবাহিকে দাদা আর বোনের মালের মিষ্টি সম্পর্ক দেখানো হয়েছে। এখানে দাদার অনেক চরিত্রে অভিনয় করছে রাজা ঘোষ‌। আর বোন পরীর চরিত্রে অভিনয় করছে রেশমা মন্ডল।

rakhi and bandhan
rakhi and bandhan

৪. রাখি ও বন্ধন :- ২০১৬ সালে পর্দায় দুই ভাই বোনের কাহিনী দেখানো শুরু হয়েছিল। খুব অল্প সময়ে এই ধারাবাহিক দর্শকদের মন দিতে নিয়েছিল। এই ধারাবাহিকটির নাম ছিল ‘রাখি বন্ধন’। দাদা ও বোনের মাঝে এই সম্পর্ক এতটাই সূক্ষ্মভাবে ফুটিয়ে তোলা হয়েছিল, যা এখনও দর্শকদের মনে রয়ে গেছে। এই ধারাবাহিকে ছোট বন্ধনের চরিত্রে অভিনয় করেছিল সোহম বসু রায় চৌধুরী। আর ছোট রাখির চরিত্রে অভিনয় করেছিল কৃত্তিকা চক্রবর্তী।

৫. পিকু ও তিতলি :- স্টার জলসার একটি বিখ্যাত ধারাবাহিক ছিল ‘অপরাজিত’। এই ধারাবাহিকে পিকু আর তিতলির ভাই বোনের সম্পর্ক খুব সুন্দর ভাবে ফুটিয়ে তোলা হয়েছিল। পিকুর চরিত্রে অভিনয় করেছিল সোহম বসুর রায় চৌধুরী। আর তিতলির চরিত্রে অভিনয় করেছিল দিতিপ্রিয়া রায়।

সব খবর সঠিক সময় পাওয়ার জন্য ফলো করুন আমাদের (Facebook Page)

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment