মায়ের মৃত্যুশয্যার পাশে বসেই ডায়লগ মুখস্থ করতে হয়েছে, সিনেমার গল্পকেও হার মানাবে শ্রীপর্ণার জীবনকাহিনী

WhatsApp Channel Join Now
Google News Follow

টেলিভিশন জগতের এক জনপ্রিয় অভিনেত্রী হলেন শ্রীপর্ণা রায়। রূপে গুনে এক অসামান্য মনের অধিকারী এই অভিনেত্রী। একাধিক ধারাবাহিকে অসম্ভব সুন্দর অভিনয় করে দর্শকের মন জয় করে নিয়েছেন নিমেষের মধ্যেই। কখনো টুসু কখনো পারমিতা, আবার কখনো বা দেবীর রূপে ধরা দিয়েছে দর্শকের সামনে।

তবে ক্যারিয়ার গড়ে তোলার পিছনে সবারই জীবনে একটা অসম্ভব চড়াই-উৎরায়ের গল্প থেকে থাকে। এই অভিনেত্রীর ক্ষেত্রেও সেটা ব্যতিক্রম নয়। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি সাক্ষাৎকারে অভিনেত্রী তার জীবনের একটি ছোট্ট কাহিনী তুলে ধরেছেন দশকের সামনে। অভিনেত্রী বলেন ছোটবেলা থেকেই তার অভিনয়ের প্রতি একটা যথেষ্ট ঝোঁক ছিল। তার জন্য তার বাবা-মাকেও যথেষ্ট সাপোর্ট করতে হয়েছে তাকে।

Sriparna Roy
Sriparna Roy

কিন্তু তার এই অভিনয় তার ব্যক্তিগত জীবনে বহুবার আঘাত এনেছে। অভিনেত্রী বলেন, তার মা হাসপাতালে ভর্তি থাকা অবস্থায় মায়ের বেডের পাশে বসে ডায়লগ মুখস্থ করতে হয়েছে তাকে। এমনকি অসুস্থ মাকে হাসপাতালে ভর্তি রেখে তাকে শুটিং এর জন্য যেতে হয়েছিল। অভিনেত্রী কে একথাও বলেছিল যে, কাজে না আসলে সেই চরিত্রটি থেকে সরিয়ে দেওয়া হবে। কিন্তু কোনো কিছুতেই দমে যাননি অভিনেত্রী। নিজের অদম্য জেদ বজায় রেখে লড়াই করে গেছেন প্রতিনিয়ত।

 

View this post on Instagram

 

A post shared by Sriparna Roy (@siyara0604)

সম্প্রতি ইন্ডাস্ট্রি থেকে কিছুটা দূরে আছেন শ্রীপর্ণা। শেষ বার অভিনেত্রীকে দেখা গেছে জি বাংলা র জনপ্রিয় ধারাবাহিক ‘ করি খেলা ‘ তে। ওই ধারাবাহিকের মুখ্য চরিত্রে অর্থাৎ পারমিতার চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী শ্রীপর্ণা। আবার সম্প্রতি মুক্তি পাওয়া ” টনিক ” সিনেমাতেও দেখা মিলেছে অভিনেত্রীর।

Leave a Comment