লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Weather Update: সামনেই দুর্যোগ! সরস্বতী পুজোর পর জাঁকিয়ে শীত নাকি ঝমঝমিয়ে বৃষ্টি? জানুন আবহাওয়ার আগাম খবর

Published on:

WhatsApp Group Join Now

Weather Update: গোটা জানুয়ারি মাসে বৃষ্টির দাপট মানুষের জীবনকে নাজেহাল করে তুলেছে, তার সাথে শীতেও বেশ কিছুটা কাবু হয়েছিল বঙ্গবাসী কিন্তু মাঘের শুরু থেকেই শীত প্রায় উধাও বললেই চলে। সামনেই বাঙালির ভ্যালেন্টাইনস ডে আগত। হাতেগোনা মাত্র আর কটা দিনের অপেক্ষা, সরস্বতী পূজার মেতে উঠবে আপামোর বাঙালি। আসুন জানি সরস্বতী পুজো পর্যন্ত আবহাওয়ার আপডেট।

মাঘ মাসের শেষ দিকে আবারো পারদ কিছুটা টা নামবে (Weather Update)। তবে হার কাঁপানো ঠান্ডার তেমন কোন আভাস নেই। তারপরেই উধাও হয়ে যাবে শীত, ইতিমধ্যেই দিন ও রাতের মধ্যে তাপমাত্রার তারতম্য লক্ষ্য করা যাচ্ছে। রবিবার থেকেই বদলে যাবে আবহাওয়া। শনিবার থেকেই তাপমাত্রা কিছুটা কমবে বলে জানা গিয়েছে।

১৪ই ফেব্রুয়ারি সরস্বতী পুজো তারপরে ফাল্গুন মাস পড়তেই শীতের মরসুম বিদায় নেবে (Weather Update)। তবে আবহাওয়া দপ্তর সূত্রে খবর চলতি সপ্তাহে দার্জিলিংয়ে বৃষ্টিপাতের পূর্বাভাস রয়েছে। এছাড়া উত্তরবঙ্গে তেমন কোনো বৃষ্টির সম্ভাবনা নেই। উত্তরবঙ্গের জেলাগুলিতে কুয়াশার দাপট লক্ষ্য করা যাবে, আগামী তিনদিন শীত বেশ অনুভূত হবে।

Weather News
Weather News

আগামী শনিবার থেকে তিন চার ডিগ্রি তাপমাত্রা পতন ঘটবে (Weather Update), পুনরায় সোমবার থেকে তাপমাত্রার পারদ চড়বে বলেই জানিয়েছেন হাওয়া অফিস। দক্ষিণবঙ্গের জেলাগুলিতে বৃষ্টির পূর্বাভাস তেমন নেই, আবহাওয়া মোটামুটি শুষ্ক থাকবে তাই রাজ্যবাসী খুব শীঘ্রই শীতের আমেজ থেকে বঞ্চিত হতে চলেছেন। এবার আসতে চলেছে গ্রীষ্মের তীব্র দাপট যেখানে জীবন ওষ্ঠাগত হয়ে উঠবে।।

আরও পড়ুন: SBI: আর নেই চিন্তা মিলবে ২১ লাখ! বাজার কাঁপাচ্ছে SBI-র এই স্কিম, একবার বিনিয়োগেই হয়ে যাবেন লাখপতি

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment