লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Hema Malini: হেমার থেকেও সুন্দরী তার নাতনিকে দেখলে চোখ সরানো যায় না, দেখুন ছবি

Published on:

বলিউড এর একটি বিখ্যাত পরিবার কিছুদিন আগেই বিবাহের অনুষ্ঠান সেরেছেন। জমজমাট এ ভর্তি ছিল তাদের আয়োজন। বলিউড এর বিখ্যাত দেওল পরিবারের সানি দেওল( Sunny Deol) এর পুত্র করণ দেওল (Karan Deol) এর বিবাহের অনুষ্ঠান। বলিউড ক্ষ্যাত এই পরিবারের বিবাহের অনুষ্ঠানে বলিউড এর অনেক তারকাই উপস্থিত ছিলেন। সালমান খান ( Salman Khan) , রণবীর সিং( Ranveer Singh), আমির খান(Amir Khan), দীপিকা পাডুকোন (Deepika Padukone) সহ আরও অনেকে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন একসময়ের বিখ্যাত নায়িকা হেমা মালিনী। তিনি তার দুই মেয়ে এই অনু্ঠানটি তে উপস্থিত ছিলেন। বিয়ের সব রিচুয়াল এই তারা অংশগ্রহণ করেছেন। হলদি থেকে শুরু করে সব টা তেই। এই বিয়ের হলদি অনুষ্ঠানে দেখা মিলেছে এক অপরূপ সুন্দরী র। যা দেখে সবাই অনেক মহিমান্বিত হয়েছে। সোশ্যাল মিডিয়া তেও ভীষণ ভাইরাল হয়েছে এই সুন্দরীর ছবি। জানেন ইনি কে?

এই অপরূপ সৌন্দর্য ধারণকারী মেয়েটি হল প্রেরণা গিল (Prerna Gil) ধর্মেন্দ্র (Dharmendra)এর নাতনি সে। সৌন্দর্য এর দিক থেকে তিনি অনেক সুন্দর। রূপ তার দেখার মতোন। মস্ত বড় বড় বলিউড সেলিব্রেটি দের রূপের সাথে তিনি টক্কর দেওয়ার ক্ষমতা রাখেন বইকি। কিন্তু তিনি কোনো বলিউড এর সেলিব্রেটি নন। বলিউড থেকে নিজেকে দূরে সরিয়ে রেখেছেন তিনি। নিজের মতন সাবলীল ভাবেই জীবন যাপন করেন তিনি। তিনি ও তাঁর মা বিজিতা সবসময় এসবের থেকে দূরেই থাকতে পছন্দ করেছেন বরাবর।

 

View this post on Instagram

 

A post shared by Prerna Gill (@prerna.pgill)

প্রেরণা নিজের ক্যারিয়ার গড়ে তুলেছেন একজন লেখিকা হিসেবে। নিজের লেখার মাধ্যমে গোটা পৃথিবীর সামনে তিনি নিজেকে মেলে ধরেছেন । এটা কি কম কথা বলুন, কজন ই বা পারে এমন। সম্পূর্ন নিজস্ব চিন্তায় নিজেকে মেলে ধরতে, প্রতিষ্ঠিত করতে। তিনি পেরেছেন।

একজন বলিউড পরিবার থেকে বিলং করা সত্ত্বেও তিনি সেদিকে পা না দিয়ে নিজের মতোন করে বাঁচছেন। তিনি আর অন্যান্য তারকাদের মতোন সোশ্যাল মিডিয়া তেও বেশি এক্টিভ নন। নিজের মতন থাকতেই বেশি পছন্দ করেন। সম্প্রতি এই বিয়েতে এসে তাঁর কিছু তোলা ছবি ভাইরাল হয়েছে। এছাড়া মামা সানি ও ববি দেওল মাঝে মাঝেই ভাগ্নি এর ছবি পোস্ট করতেন তখন ও তিনি ভাইরাল হতেন। এই প্রথমবারের মতন নয়।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment