লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

ফাঁকা বাড়িতে শতদ্রুর সঙ্গে নোংরামি চলছে! শিমুলের চরিত্রের দিকে আঙ্গুল তুলে কথা বলল পরাগ, প্রকাশ্যে দুর্ধর্ষ পর্ব

Published on:

বাংলার জনপ্রিয় সিরিয়াল এখন কার কাছে মনের কথা। প্রতিটি বাঙালির ঘরে ঘরে ঠিক সন্ধে সাড়ে ছটায় জি বাংলার পর্দায় ভিড় জমান অজস্র মানুষ। এখনো পর্যন্ত বেশ জনপ্রিয়তার স্থান ধরে রেখেছে এই সিরিয়ালটি।একের পর এক দুর্ধর্ষ পর্ব উপহার দিচ্ছেন দর্শকদের।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

এখানে দেখানো হচ্ছে মেয়েদের সংগ্রামী জীবনের কাহিনী। একটা মেয়েকে কতটা লড়াই করে নিজের জায়গা দখল করে নিতে হয় তা এখানে বেশ স্পষ্ট। এই সিরিয়ালের মূল চরিত্র শিমুল অত্যন্ত প্রতিবাদী এক চরিত্র। প্রচলিত সমাজের নিয়মের বেড়া ভেঙে এক নতুন দিগন্ত সৃষ্টি করতে চায় শিমুল।

Kar Kache Koi Moner kotha
Kar Kache Koi Moner kotha

সিরিয়াল আমরা দেখতে পাই শ্বশুর বাড়ির প্রথম দিন থেকে আজ অব্দি শিমুল প্রতি মুহূর্তে হেনস্থা হতে হয় তা কখনো শাশুড়ির দ্বারা, তো কখনো দেওরের দ্বারা তো কখনো খোদ নিজের স্বামী পরাগের দ্বারা। আগামী পর্বে দেখতে চলেছি আমরা আরো এক ধামাকাদার পর্ব যেখানে ষড়যন্ত্র করতে চলেছে শিমুলের দেওর পলাশ ও তার ভাবি স্ত্রী প্রতীক্ষা। আর সেই ষড়যন্ত্রের শিকার হতে চলেছেন শিমুল।

‌শাশুড়ি মা বাড়িতে না থাকায় শিমুল তাঁর আদরের ননদীনি পুতুলকে আগলে রেখেছেন মায়ের মত স্নেহ দিয়েই। সেই সময়েই বাড়িতে এসে উপস্থিত হবে তার প্রাক্তন প্রেমিক শতদ্রু, নিজের বোনের বিয়ের নিমন্ত্রণ করতে আসে সে। এসে সেও ষড়যন্ত্রের শিকার হয়ে যায়। ইতিমধ্যে সিরিয়ালের নতুন প্রোমো দেখা গেছে যেখানে দেখা যায় ফাঁকা বাড়িতে শতদ্রু এবং শিমুলকে কথাবার্তা বলতে চোখে পড়ে যায় তার স্বামী পরাগের। আগামী দিনে পরাগ কি করতে চলেছে সেটি দেখার জন্য অপেক্ষা করতে হবে দর্শকদের।

আরও পড়ুন: স্বামী নামের কলঙ্ক! শিমুলের গায়ে হাত তুলতেই সোজা পরাগের স্কুলে গিয়ে নালিশ করল শিমুল, ফাঁস ধুন্ধুমার পর্ব

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment