‘এত রোগা কেন?’ ‘দিদি নম্বর ১’র মঞ্চে রচনাকে ধমক খুদে প্রতিযোগীর, কি বললেন রচনা বন্দোপাধ্যায়

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

Didi No 1: দিদি নম্বর ওয়ানে (Didi No 1) অনেক সময় প্রতিযোগীদের বিভিন্ন কারণে বকে থাকেন, এবং বুঝিয়ে থাকেন সঞ্চালক রচনা বন্দ্যোপাধ্যায়। কিন্তু সেদিন ঘটে গেল একেবারেই উল্টো ব্যাপার । এক খুদে মিষ্টি প্রতিযোগীর কাছে বকা খেলেন সঞ্চালক রচনা বন্দোপাধ্যায়!

এবার দিদি নম্বর ওয়ানে (Didi No 1) খেলতে এসে সঞ্চালিকা কে বকা! কাণ্ড দেখে তাজ্জব নেট দুনিয়ার সবাই। এত বছর ধরে দিদি নম্বর ওয়ান চলে আসছে, কখনও কখনও রচনা বন্দ্যোপাধ্যায়কে কোনও প্রতিযোগী বা তাঁর বাড়ির লোককে কোনও বিষয় বোঝাতে বা বকতে দেখা গিয়েছে। কিন্তু রচনা উল্টে বকা খেয়ে গেছেন এবার এক খুদে প্রতিযোগীর কাছে ।

দিদি নম্বর ওয়ানের (Didi No 1) একটি নতুন প্রোমো প্রকাশ্যে আনা হয়েছে জি বাংলার তরফে থেকে । সেখানে আমরা দেখতে পাচ্ছি যে রচনাকে ধমক দিচ্ছে এক খুদে মিষ্টি প্রতিযোগী। সে এসেই রচনাকে প্রশ্ন করে, ‘তুমি এত রোগা কেন?’ তার এই কথায় ভিরমি খেয়ে যান সঞ্চালিকা রচনা বন্দোপাধ্যায়। তারপর সে আবার বলে, ‘আমি ফোনে খবর পেয়েছি তুমি একদমই বাড়ি সাস্থকর খাবার খাও না।

দুধ খাও না।’ সেটা শুনে রচনা বলেন, ‘হ্যাঁ আমি দুধ খাই না তো। দুধ তো বেবিরা খায়।’ সেটা শুনে সেই খুদে প্রতিযোগী আবার বলে ওঠে, ‘তুমি অরেঞ্জ খাও না, অ্যাপেল খাও না।’ তার এই কথা শুনে হেসে ওঠেন সকলেই। এভাবে সঞ্চালিকাকে যে কেউ শাসন করতে পারবে , সেটা আগে কেউ কখনো ভাবতেই পারিনি। তাই তো তার কাণ্ডে হেসে ভরিয়ে দেন সবাই। শিশু দিবসের দিন দিদির সঙ্গে খেলতে এসেছিল এই খুদে প্রতিযোগী কথামৃতা রায়।

সোশ্যাল মিডিয়া তে এই ভিডিও দেখে একজন নেটিজেন তো লিখে ফেলেছেন ‘ঠিক, এতদিনে একেবারে সঠিক প্রশ্ন করা হয়েছে সঞ্চালিকা কে’। আবার একজনের বক্তব্য, ‘কী মিষ্টি ভাবে বকা দিচ্ছে রে বাবা! ছোটদের মুখে এমন পাকা পাকা কথা শুনতে বেশ ভালোলাগে’। সব মিলিয়ে, রচনাকে বকা দিয়ে ইতিমধ্যেই নেটিজেনদের মন জয় করে ফেলেছেন ছোট্ট কথামৃতা।

আরও পড়ুন: Manali Dey: মা হলেন মানালি! বিয়ের তিন বছরের মাথায় কন্যা সন্তানকে কোলে নিয়ে সুখবর দিলেন অভিনেত্রী

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

1 thought on “‘এত রোগা কেন?’ ‘দিদি নম্বর ১’র মঞ্চে রচনাকে ধমক খুদে প্রতিযোগীর, কি বললেন রচনা বন্দোপাধ্যায়”

Leave a Comment