লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Zee Bangla New Serial: নবাগত ‘কে প্রথম কাছে এসেছি’ ধারাবাহিকে দেখা যাবে মিঠাই খ্যাত এই জনপ্রিয় অভিনেতাকে!

Published on:

WhatsApp Group Join Now

Zee Bangla New Serial: জি বাংলায় (Zee Bangla) নতুন পথচলা শুরু হতে চলেছে এক ধারাবাহিকের। একা মায়ের লড়াইয়ের গল্প নিয়ে এই ধারাবাহিকের গল্প বোনা হয়েছে। কীভাবে তার জীবনে আসবেন নায়ক তা নিয়ে এগিয়ে যেতে পারে ধারাবাহিকের গল্প। গৌরী এলো (Gouri Elo) ধারাবাহিকের মোহনা মাইতি (Mohona Maity) নায়িকার চরিত্রে। মুখ্য ভূমিকায় এটি মোহনার দ্বিতীয় ধারাবাহিক। অন্যদিকে তার বিপরীতে রয়েছেন কালার্স বাংলা খ্যাত অভিনেতা সায়ন বসু (Sayan Basu)। যাকে টুম্পা অটোওয়ালি ধারাবাহিকে দেখা গিয়েছিল আবির চরিত্রে। এই প্রথমবার এমন গল্প আনছে জি বাংলা। কেউ কেউ আবার এই গল্পের সঙ্গে সান বাংলার দ্বিতীয় বসন্ত ধারাবাহিকের মিল খুঁজে পাচ্ছেন।

WhatsApp Group Join Now

Popular Actor Of Mithai Will Be In The New Serial Ke Prothom Kache Esechi:

ইতিমধ্যেই ভাইরাল হয়েছে প্রথম প্রোমো। এখানে দেখা গিয়েছে, অফিসে মেয়েকে বসিয়ে রেখে যাবতীয় দায়িত্ব সামলে বাড়ি ফিরছে নায়িকা। তাকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন অফিসের বস। কিন্তু কোনো প্রলোভন কিংবা প্ররোচনা নয়। সন্তান মানুষ করতে তার নিজের দুটো হাত যথেষ্ট। ধারাবাহিকের মুখ্য দুই চরিত্রকে দেখা গিয়েছে প্রথম প্রোমোতে। শিশু শিল্পী হিসেবে নজর কেড়েছেন নবাগতা। তবে এই ধারাবাহিকে আসছেন এক নতুন চরিত্র। তিনি ধারাবাহিকের জগতে যথেষ্ট বর্ষিয়ান।

আরও পড়ুন: Zee Bangla Serials: পলাশের বিরুদ্ধে সাক্ষ্য দেবে পরাগ! অন্যদিকে রাইয়ের জীবনে আসবে নয়া মোড়! টানটান উত্তেজনায় ভরপুর জি বাংলার দুই মেগা

এর আগে প্রায় দশটি ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি সগৌরবে। ইনি হলেন অভিনেতা বিশ্বজিৎ চক্রবর্তী(Biswajit Chakrabarty)। এর আগে মিঠাই ধারাবাহিকে দাদুর চরিত্রে অভিনয় করেছেন বিশ্বজিৎ। মনোহরার মাথা সিদ্ধেশ্বর মোদক। আবার জি বাংলায় ‘রাঙা বউ’ ধারাবাহিকে বাড়ির মালিকের চরিত্রে অভিনয় করেন তিনি। এবার এই নতুন ধারাবাহিকেও তিনি থাকছেন বাড়ির বয়োজ্যেষ্ঠ চরিত্রে। জানা গিয়েছে, মূল অভিনেতা তথা নায়কের দাদুর ভূমিকায় দেখা যাবে তাকে। খুব সম্ভবত চরিত্রটি পজিটিভ হতে চলেছে। এখানে মোহনা এবং সায়নের মধ্যে যোগসুত্র তৈরি করতে বড় ভূমিকা নিতে পারেন তিনি। দুজনের জুটিতে বিশেষ অবস্থান নিতে পারেন তিনি। তবে এখনো পর্যন্ত ঘোষণা হয়নি কোন সময় এই ধারাবাহিক সম্প্রচারিত হবে।

About Author
Neha Basu

বিগত প্রায় ২ বছর ডিজিটাল মিডিয়ার কাজের সঙ্গে যুক্ত। যে কোনো ধরনের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।