লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Madhumita Sarcar: ঠেলে বেরিয়ে আসছে গোপন জিনিস, ডিপনেক পোশাকে আবেদনময়ী চাহনিতে ঝড় তুললেন মধুমিতা

Published on:

Madhumita Sarcar: টলিউডে ইন্ডাস্ট্রিতে এমন অনেক অভিনেত্রী রয়েছেন,যারা ধারাবাহিক দিয়ে তাদের কর্ম জীবন শুরু করে নিজেদের এক আলাদা মাত্রায় নিয়ে গিয়েছেন। এমনই একজন সফল অভিনেত্রী হলেন মধুমিতা সরকার(Madhumita Sarkar)। ছোটপর্দার পর বড়পর্দায় পা রেখেছেন তিনি। এর পাশাপাশি বেশ কিছু ওয়েব সিরিজে কাজ করে সফলতা পেয়েছেন অভিনেত্রী। অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ মধুমিতা। তাঁর ফলোয়ার্সের সংখ্যা বর্তমানে ২.৩ মিলিয়ন ছুঁয়েছে (Madhumita Sarcar)।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Table of Contents

Actress Madhumita Sarcar

প্রায়শই নিজের ফটোশুটের ছবি, ভিডিও,রিল নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে শেয়ার করে থাকেন মধুমিতা। তাঁর এইসব ছবি বা ভিডিও মুহূর্তের মধ্যে ভাইরাল হয়। ফ্যাশন সেন্স,স্টাইল সব মিলিয়ে তরুণ প্রজন্মের আইকন হয়ে উঠেছেন তিনি।অভিনেত্রীর ফ্যান পেজের সংখ্যা নেহাত কম নয়। তারাও নিয়মিত অভিনেত্রীর ছবি,ভিডিও ইত্যাদি শেয়ার করতে থাকে (Madhumita Sarcar)।

Actress Madhumita Sarcar’s Instagram Photo Viral:

সম্প্রতি মধুমিতার একটি ফ্যান পেজের তরফে কিছু ছবি শেয়ার করা হয়েছে,যেগুলি খুবই ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। সেই ছবি নজর কেড়েছে নেটিজেনদের। সাদা রঙের ডিপ নেক স্লীভলেস টপে দেখা গেছে অভিনেত্রীকে। স্পষ্ট হয়ে ধরা দিচ্ছে গোপনাঙ্গের ভাঁজ। খোলা চুলে সৌন্দর্য্য যেন ঠিকরে পড়ছে তাঁর। মুহূর্তের মধ্যে ভাইরাল হওয়া সেই ছবির লাইকের সংখ্যা প্রায় তিনহাজার। সকলেই ছবিটির দারুণ প্রশংসা করেছেন। তার ভক্তদের মধ্যে কেউ তার রূপের প্রশংসা করে লিখেছেন,’মুখটা এতটাই সুন্দর যে মনে হয়, এ আই দিয়ে তৈরি করা’। অনেক বছর ছোটপর্দায় কাজ করেননি তিনি। কিন্তু জনপ্রিয়তার কোনো খামতি নেই। বরং আগের তুলনায় আরো বেড়েছে তার জনপ্রিয়তা।

আরও পড়ুন: Alivia Sarkar: আঁটোসাঁটো মনোকিনি ভেজা শরীরে, জলে গা ভাসিয়ে চর্চায় অলিভিয়া

সোশ্যাল মিডিয়াই অনেকটা সাহায্য করেছে খ্যাতির শীর্ষে পৌঁছাতে। ইনস্টাগ্রামে তাঁর ছবি বলিউড (Bollywood) পর্যন্ত পৌঁছে গেছে। তবে কী এইবার বলিউডে পা রাখছেন অভিনেত্রী? এখনও সেই সম্পর্কে কোনো তথ্য পাওয়া যায় নি।শেষ বারের মত ‘চিনি ২’তে অভিনয় করতে দেখা গিয়েছিল তাকে। যদিও ‘চিনি ২’ তেমন সাফল্যমন্ডিত হয়নি।

About Author
Neha Basu

বিগত প্রায় ২ বছর ডিজিটাল মিডিয়ার কাজের সঙ্গে যুক্ত। যে কোনো ধরনের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment