লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Susmita Dey: শুধুমাত্র একটা বিজ্ঞাপন, বদলে যায় ‘কথা’র নায়িকা সুস্মিতার জীবন

Updated on:

Susmita Dey: বর্তমান ধারাবাহিকের জগতে বেশ জনপ্রিয় মুখ সুস্মিতা দে (Susmita Dey)। সম্প্রতি ‘অপরাজিতা অপু’, ‘পঞ্চমী’র মতো ধারাবাহিকে দেখা গিয়েছে তাঁকে। প্রথম সিরিয়ালেই জনপ্রিয়তা ও দর্শকদের ভালোবাসা পেয়েছে সে। বর্তমানে ‘কথা’ সিরিয়ালে ‘মিস গোবর দেবী’ রূপে আবারও পর্দায় হাজির হয়েছেন তিনি।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

এর আগেও স্টার জলসার সিরিয়াল ‘বৌমা একঘর’, ‘পঞ্চমী’ ধারাবাহিকে অভিনয় করে সকলের মন জয় করে নিয়েছিল সুস্মিতা। কয়েক মাস আগেই সফর শেষ হয় ‘পঞ্চমী’র  সফর। তবে অভিনেত্রীর প্রথম সিরিয়াল ‘অপরাজিতা অপু’ ব্যাপক হিট হলেও, ‘বৌমা একঘর’ এবং ‘পঞ্চমী’ তেমন ছাপ ফেলতে পারেনি টিআরপি তালিকায়। তবে এইবার নতুনরূপে দর্শকদের সামনে হাজির হয়েছেন তিনি। সুস্মিতার নতুন মেগা টিআরপি তালিকায় কেমন পারফর্ম করে সেটাই দেখার।

Actress Susmita Dey’s Unknown Story:

Susmita Dey
Susmita Dey

তবে এই সুস্মিতার অভিনয় জগতে আসার নেপথ্য কাহিনীটা বেশ অন্যরকম। রাস্তায় একটি গয়নার বিজ্ঞাপন নজর কেড়েছিল সুস্মিতার। তা দেখেই অভিনয়ে আসার ইচ্ছে আরও বেশি করে আঁকড়ে ধরে তাঁকে। যেমন ভাবা তেমন কাজ! শোনা যায়, এরপর আসানসোলের এক রূপটান শিল্পীর হাতে সেজে মডেলিংয়ের দুনিয়ায় পা রাখেন তিনি।

আরও পড়ুন: Mamata Shankar: ‘শাড়ির আঁচল’ বিতর্ক নিয়ে তোলপাড়

সেই মডেলিংয়ের ছবি দেখেই প্রথম ধারাবাহিকে কাজের সুযোগ পান সুস্মিতা। ‘অপরাজিতা অপু’তে অভিনয় করে রাতারাতি বদলে যায় তাঁর ভাগ্য। এখন বাংলা টেলিভিশনের প্রথম সারির নায়িকাদের মধ্যে একজন সুস্মিতা। আজ এত সফল হলেও সবটাই নাকি স্বপ্নের মতো লাগে অভিনেত্রীর কাছে।

Susmita Dey
Susmita Dey

দর্শকদের মধ্যে অতি পরিচিত একটি মুখ সুস্মিতা। রাস্তায় বেরোলে একডাকে চেনে সবাই। তবে শোনা যায়, সুস্মিতা আচমকাই অভিনয়ে এসেছিলেন। ছোট থেকেই সুপারস্টার দেবের অন্ধভক্ত ছিলেন তিনি। একটি ইউটিউব ভিডিও মারফত জানা যায় জানা যায়, পরীক্ষার সময় নাকি দেবের ছবি দেখে যেতেন সুস্মিতা!

About Author
Neha Basu

বিগত প্রায় ২ বছর ডিজিটাল মিডিয়ার কাজের সঙ্গে যুক্ত। যে কোনো ধরনের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment