লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Adrit Roy & Kaushambi Chakraborty: বৈশাখেই চার হাত এক আদৃত কৌশাম্বির! বিয়ের দিনক্ষণ জানালেন নিজেরাই

Published on:

Adrit & Kaushambi : নয়া বছরে নয়া ধামাকা! ইংরেজি নতুন বছরের শুরুতে আদৃত-কৌশাম্বির (Adrit-Koushambi) বিয়ের গুঞ্জন নিয়ে সরগরম ছিল স্টুডিও পাড়া। এবার জল্পনা এই বৈশাখেই শুভ কাজটা সেরে ফেলত চলেছেন ‘মিঠাই’-এর (Mithai) নায়ক এবং তাঁর অনস্ক্রিন ‘দিদিয়া’। জি বাংলার (Zee Bangla) সর্বাধিক জনপ্রিয় মেগা মিঠাই-এর সেটেই শুরু আদৃত-কৌশাম্বির প্রেমের গল্প।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Kaushambi Chakraborty
Kaushambi Chakraborty

একটা সময়ে অনস্ক্রিন ভাই-বোনের প্রেম নিয়ে ভক্ত মহলে চর্চার অন্ত ছিল না। দর্শকদের থেকে কম কটাক্ষ শোনেননি তাঁরা। ধারাবাহিক শেষ হয়ে প্রায় বছর ঘুরতে চলল। আর এবার নাকি চারহাত এক হবে আদৃত রায় ও কৌশাম্বি চক্রবর্তীর। বিয়ের খবর পাঁচ কান করতে চান না দুজনের কেউই। তাই এ নিয়ে দুজনেই স্পিকটি নট। টেলি দুনিয়ায় ঘনিষ্ঠ সূত্রে খবর, আসন্ন ১১ই মে, বাংলায় ২৯শে বৈশাখ, রবিবার সাত পাকে বাঁধা পড়বেন দুজনে।

Adrit & Kaushambi Tie Knot On May:

Adrit
Adrit

ইতিপূর্বে খবর ছিল চলতি বছরের জানুয়ারি বা ফেব্রুয়ারি মাসে বিয়ে করবেন তাঁরা। তবে আসন্ন ছবি ‘পাগল প্রেমী’-র কাজে ব্যস্ত হয়ে পড়ায় পিছতে হয় বিয়ে। ইতিমধ্যেই ছবির শুটিং শেষ হয়েছে। প্রচার শুরুর আগেই নিজের প্রেমিকার সঙ্গে চার হাত এক করতে চলেছেন আদৃত। বর্তমানে, কৌশাম্বিকে দেখা যাচ্ছে জি বাংলার বেঙ্গল টপার ফুলকি ধারাবাহিকে। সেই সেটেও এখন শুধু বসন্তের হাওয়া।

প্রসঙ্গত, কৌশাম্বির হবু বর আদৃতকে দেখা যাবে ‘পাগল প্রেমী’ ছবিতে। আদ্যোপান্ত বাণিজ্যিক ছবি পাগল প্রেমী। এসভিএফের প্রযোজনায় তৈরি অভিরূপ ঘোষের এই ছবিতে আদৃতের বিপরীতে নায়িকা নবাগতা মুনমুন। চলতি মাসের শেষে বা মে মাসে ছবিটি নিয়ে আনুষ্ঠানিক ঘোষণা সারবে এসভিএফ।

আরও পড়ুন: Monami Ghosh: পরনে শাড়ি ছেড়ে মিনি ড্রেস, ‘ব্ল্যাক কুইন’ মনামীকে দেখে ঘায়েল পুরুষ ভক্তরা

কৌশাম্বির সঙ্গে সম্পর্কে জড়ানোর আগে অভিনেত্রী সুপ্রিয়া মণ্ডলের সঙ্গে দীর্ঘদিন সম্পর্কে ছিলেন আদৃতের। ২০২২-এর ডিসেম্বরে বিয়ের তারিখও পাকা ছিল দুজনের। তবে ভেস্তে যায় সেই বিয়ে। টলিপাড়ার অন্দরে গুঞ্জন আদৃত-কৌশাম্বির ঘনিষ্ঠতার জেরে ভাঙে সুপ্রিয়ার সঙ্গে পুরোনো প্রেম। তবে ‘ডেস্টিনি’। শেষমেশ সম্পর্কে বাঁধা পড়ছেন আদৃত ও কৌশাম্বি।

About Author
Neha Basu

বিগত প্রায় ২ বছর ডিজিটাল মিডিয়ার কাজের সঙ্গে যুক্ত। যে কোনো ধরনের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment