লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Jagadhatri Episode Update: পূরণ হলো না দর্শকদের আশা! মা হওয়ার স্বপ্ন দেখিয়ে গল্প মোড় নিল অন্যদিকে! জগদ্ধাত্রীর নতুন এপিসোডে ক্ষোভ প্রকাশ দর্শকদের

Published on:

Jagadhatri Episode Update: জি বাংলার জনপ্রিয় একটি ধারাবাহিক হলো ব্লুজ প্রযোজনা সংস্থার জগদ্ধাত্রী। ধারাবাহিকটি শুরু হওয়ার পর থেকে পরপর কয়েক সপ্তাহে TRP তালিকায় শীর্ষ স্থানে থেকেছে। বিগত কিছুদিন যাবত শীর্ষে না থাকলেও সেরা পাঁচের মধ্যে থাকছে জগদ্ধাত্রী।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Table of Contents

Jagadhatri Zee Bangla:

ধারাবাহিকের মূল চরিত্র জগদ্ধাত্রী একজন ইন্টেলিজেন্স অফিসার। প্রতি সপ্তাহে নতুন নতুন বিভিন্ন কেস নিয়ে দর্শকদের দৃষ্টি আকর্ষন করেছে ধারাবাহিকের গল্প। সম্প্রতি ধারাবাহিকে গরিমার বিয়ের বিশেষ পর্বের সাথে চলছিল জোড়া খুনের রহস্য ভেদ। সব মিলিয়ে ধারাবাহিক জমজমাট। বারবার প্রমিতা বসু খুন করতে চায় জগদ্ধাত্রীকে। কখনো কাঁকনের কারণে আবার কখনো সুযোগের অভাবে হাতছাড়া হয়ে যাচ্ছিল জগদ্ধাত্রীকে খুনের সুযোগ। তবে গরিমার বিয়ের দিন জগদ্ধাত্রীকে গুলি করতে গিয়ে সেই গুলি লাগে গরিমার গায়ে।

Jagadhatri New Episode Update:

ধারাবাহিকের প্রোমোতে দেখানো হয় গরিমার গায়ে গুলি লাগার পর জ্ঞান হারায় সে। এরপরই লোকটির পিছু নেয় জগদ্ধাত্রী। কিন্তু কিছুটা যাওয়ার ওরই অসুস্থ বোধ করলে স্বয়ম্ভু তাকে সামলাতে এলে তার কোলেই অচেতন হয়ে পড়ে জগদ্ধাত্রী। এই প্রোমো মুক্তির পরই নানা দিকে নানা গুঞ্জন শুরু হয়। মা হতে চলেছে জগদ্ধাত্রী? গল্পে কি নতুন জেনারেশন আসতে চলেছে? এই ধরণের নানা খবর সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। কেউ কেউ ধারাবাহিকটিকে ট্রোল করেছে আবার কেউ কেউ খুশি হয়েছে।

Jagadhatri
Jagadhatri

আরও পড়ুন: Nita Ambani Necklace Cost: নীতা আম্বানির গলায় থাকা সবুজ হারটির দাম শুনলে অবাক হবেন আপনিও; কী বিশেষত্ব এই হারের!

তবে না সব ধোঁয়াশা কাটিয়ে ধারাবাহিকে পর্ব থেকে জানা যায় লো প্রেসার এর কারণে জগদ্ধাত্রীর হঠাৎ মাথা ঘুরে যায়। এই খবর সামনে আসতেই হতবাক নেটিজেন। কেউ কেউ খুশি হলেও কারোর কারোর মন হয়েছে খারাপ।

About Author
Neha Basu

বিগত প্রায় ২ বছর ডিজিটাল মিডিয়ার কাজের সঙ্গে যুক্ত। যে কোনো ধরনের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment