লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Ankita Mallick: জগদ্ধাত্রী অতীত! জ্যাস সান্যালের নতুন লুকে হার্টবিট বাড়ছে পুরুষ ভক্তদের

Published on:

Ankita Mallick: জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিকের তালিকায় রয়েছে‘জগদ্ধাত্রী’ (Jagadhatri)। এই ধারাবাহিকের জনপ্রিয় চরিত্র‘জ্যাস’ অথবা ‘জগদ্ধাত্রীর ভূমিকায় অভিনয় করছেন অভিনেত্রী অঙ্কিতা মল্লিক’। ইতিমধ্যে সেরা চরিত্রের অ্যাওয়ার্ড জিতে নিয়েছে অঙ্কিতা। শুধু তাই নয়, জগদ্ধাত্রী ধারাবাহিকের গোটা টিম অনেক গুলো অ্যাওয়ার্ড পেয়েছে। ধারাবাহিক মোট ১০টি অ্যাওয়ার্ড রয়েছে তাদের ঝুলিতে। ধারাবাহিকে অঙ্কিতার বিপরীতে দেখা যাচ্ছে অভিনেতা সৌম্যদীপ মুখার্জীকে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Table of Contents

Actress Ankita Mallick:

Ankita Mallick
Ankita Mallick

প্রথম ধারাবাহিকেই অভিনেত্রীর এত জনপ্রিয়তা যেটা অনেক কম শিল্পীর জীবনে দেখা যায়। জগদ্ধাত্রী চরিত্রটা একেবারে অন্যরকম। একদিকে সে ঘরের সমস্ত দায়িত্ব যেমন সামলাচ্ছে, অন্যদিকে সামাজিক দায়িত্ব পালনেও তৎপর সে। বাড়ি এবং সমাজ দুটোকেই সমান তালে এগিয়ে নিয়ে যাচ্ছে, আর তাঁর এই কেরামতি দেখার জন্য সকলেই টিভির সামনে বসেন।

Actress Ankita Mallick Viral Photos:

এই ধারাবাহিকে জগদ্ধাত্রী বা জ্যাস সান্যালের যে লুক দেখানো হয়েছে, সেটা একেবারে ছিমছাম। জগদ্ধাত্রী পর্দায় যেমন বাইরেও তেমনই ছিমছাম। সোশ্যাল মিডিয়ায় প্রায়সই নিজের এই ছিমছাম লুক নিয়ে সকলের সামনে হাজির হন অঙ্কিতা। সকলেই বেশ প্রশংসা করেন। যেখানে কোনো ভারী মেকআপের ঘনঘটা নেই। এর মাঝেই আবার একটি নতুন লুক প্রকাশ পেয়েছে অঙ্কিতা। খুব সুন্দর লাগছে। সাধারণের মধ্যেও অসাধারণ। সকলেই তাঁর এই লুক দেখে বেশ প্রশংসা করেছেন।কেউ লিখেছেন, ‘কি সুন্দর, অনেকদিন পর বউ সাজে দেখলাম। আবার কেউ লিখেছে সেই লাগছে দেখতে, দারুণ। একজন লিখেছেন, ‘বউ তো রেডি এবার বরকেও রেডি করে দাও। স্বয়ম্ভু দাকেও এরকম একটা লুকে দেখতে চাই’।

আরও পড়ুন: Anurager Chhowa: আবারও জয় হলো ভালোবাসার; কূটনী পৃথার চাল ভেস্তে এক হলো সূর্য-দীপা

আসলে অঙ্কিতাকে দেখা যাচ্ছে একেবারে বাঙালি বিয়ের কনে হিসেবে। সোনালী জরির কাজ করা লাল টুকটুকে বেনারসী পড়েছেন অভিনেত্রী। শাড়ির সঙ্গে মানানসই মেকআপ। তবে খুব ভারী মেকআপ নয়। বেশ ছিমছাম। শাড়ির সাথে মানানসই গহনা। হাতে রয়েছে আলতা। আসলে একেবারে অন্যরকম সাজে জগদ্ধাত্রীকে দেখে কেউই চোখ ফেরাতে পারেননি।

About Author
Neha Basu

বিগত প্রায় ২ বছর ডিজিটাল মিডিয়ার কাজের সঙ্গে যুক্ত। যে কোনো ধরনের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment