লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Anurager Chhowa: আবারও জয় হলো ভালোবাসার; কূটনী পৃথার চাল ভেস্তে এক হলো সূর্য-দীপা

Published on:

Anurager Chhowa: স্টার জলসার (Star Jalsha) চর্চিত ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। এক সময়ে টিআরপি তালিকায় (trp list) রাজ করত সূর্য-দীপার দুষ্টু-মিষ্টি প্রেমের গল্প। বর্তমানে বছর দুয়েক হতে চলেছে এই ধারাবাহিকের সম্প্রচার। গল্প ঢিমেতালে চললেও ভক্তদের মধ্যে বিন্দুমাত্র আগ্রহের ঘাটতি নেই। তবে ইদানীং গল্প এগিয়ে চলেছে ঢিমেতালে। এই মুহূর্তে টিআরপি তালিকায় অনুরাগের স্থান পাঁচ বা ছয়ে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Table of Contents

Star Jalsha Anurager Chhowa:

Anurager Chhowa
Anurager Chhowa

ধারাবাহিকের গল্পে এই মুহূর্তে নায়িকার জীবনে নেই নায়ক। দীপা আর সূর্যের মধ্যে অভিমানের পাহাড়। ভুল বোঝাবুঝি সম্পর্কের শেষ সুতোয় টান দিয়ে ফেলেছে। যদিও সুদীপার ভক্তদের ধারণা ছিল প্রতিবারের মতো আরও একবার সব ভুল বোঝাবুঝি মিটিয়ে সূর্য-দীপা এক হবে। তবে এবার গল্পে এসেছে নয়া মোড়। সূর্য-দীপার মিষ্টি প্রেমের গল্প আর ট্রাকে ফেরেনি। বরং দুজনেই একে অপরকে ছেড়ে তৃতীয় ব্যক্তির মধ্যে নিজের ভালোবাসা খুঁজে পেয়েছে।

Anurager Chhowa New Episode:

বর্তমানে মেডিক্যাল ইন্টার্ন ইরার সঙ্গে বিবাহিত সূর্য। আর দীপাও অর্জুনের ভালোবাসা ফিরিয়ে দেয়নি। রূপাকে বাঁচাতে যে মিথ্যে বিয়ের নাটক অর্জুন আর দীপা করেছিল, তা এবার সত্যিতে বদলে দিতে চায় দীপা। অর্জুন-দীপার এই মিলনে খুশি ধারাবাহিকের ভক্তরা। তবে বাঁধ সেঁধেছে পৃথা। দীপাকে অর্জুনের জীবন থেকে বিদায় করতে উঠে পড়ে লেগেছে সে।

অর্জুন-দীপার বিয়ে নিয়ে সন্দেহ হতেই দরজায় আড়ি পাতে পৃথা। সে বুঝতে পারে তার সন্দেহ অহেতুক নয়। আর মোক্ষম সত্যিটা মশলা মাখিয়ে সকলের সামনে বললেই কেল্লাফতে! দীপার জন্মদিনে হাটে হাঁড়ি ভেঙে অর্জুনের জীবন থেকে দূর করবেন পৃথা। তাই এদিন অশালীন ইঙ্গিত দিয়ে দীপা ও অর্জুনের সম্পর্ককে কটাক্ষ করেন তিনি। সত্যিটা সামনে আসতেই তীব্র বিরোধিতা করে জয়। পৃথার জ্বেলে দেওয়া আগুনে জয়কে ঘি ঢালতে দেখে খুশি হয় সে।

আরও পড়ুন: Madhumita Sarcar: ঠেলে বেরিয়ে আসছে গোপন জিনিস, ডিপনেক পোশাকে আবেদনময়ী চাহনিতে ঝড় তুললেন মধুমিতা

তবে এসব কিছুকে উপেক্ষা করে শেষমেশ জয় হয় অর্জুনের ভালোবাসার। জীবনকে আরেকবার সুযোগ দিতে চায় দীপা। জন্মদিনের আগের রাতে সে কথা অর্জুনকে জানিয়েছিল দীপা। তাই আর কালবিলম্ব না করে পরিবারের সকলের উপস্থিতিতে একেবারে ফিল্মি কায়দায় দীপাকে বিয়ের প্রস্তাব দেয় অর্জুন। এবার আর অর্জুনের প্রস্তাব ফিরিয়ে দেয়নি দীপা। দুই মেয়েকে সাক্ষী রেখে অর্জুনের আংটি পরে নেয় সে।

About Author
Neha Basu

বিগত প্রায় ২ বছর ডিজিটাল মিডিয়ার কাজের সঙ্গে যুক্ত। যে কোনো ধরনের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment