লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Neem Phooler Madhu: ঝড়ের গতিতে এগিয়ে গেল গল্প! এইবার ধারাবাহিকে প্রধান অভিনেত্রীর চরিত্রে দেখা যাবে জনপ্রিয় অভিনেত্রীকে

Published on:

Neem Phooler Madhu: জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ‘নিম ফুলের মধু’ (Neem Phooler Madhu)। এই ধারাবাহিক বেঙ্গল টপারের মুকুট পরে কার্যত ছক্কা হাঁকাচ্ছে টিআরপি তালিকায়। ধারাবাহিকের গল্পটি হাসি, আনন্দ, কান্না মেলবন্ধনে নির্মিত। ধারাবাহিকে নায়িকা আলোকপর্ণার ক্ষুরধার বুদ্ধি আর সেই বুদ্ধির জোরে সমস্ত অসম্ভবকে সম্ভব করার মধ্যে দিয়েই এগিয়ে চলেছে নিম ফুলের গল্প।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Table of Contents

Neem Phooler Madhu:

Neem Phooler Madhu
Neem Phooler Madhu

তবে সম্প্রতি ধারাবাহিকের গল্পে নয়া পরিবর্তনে এসেছে। আলোকপর্ণার কোল আলো করে জন্ম নিয়েছে ফুটফুটে একরত্তি কন্যা সন্তান। সন্তানের মুখ দেখে বেজায় খুশি সৃজনও। বলাই বাহুল্য দত্ত বাড়িতে চলছে আনন্দ, উৎসব। যদিও আনন্দের মাঝেও মুখভার সৃজনের মা কৃষ্ণার। কারণ তিনি চেয়েছিলেন নাতির মুখ দেখবেন। বদলে নাতনি হওয়ায় একটুও খুশি নন তিনি।

Neem Phooler Madhu New Episode:

দত্ত বাড়ির সবাই যেখানে নতুন সদস্যকে নিয়ে আনন্দে মেতে রয়েছেন, কৃষ্ণা কিন্তু শত অনুরোধ সত্বেও নাতনির মুখ দেখেননি। এর মধ্যে গল্প এগিয়ে যাচ্ছে বেশ কিছু বছর। ধীরে ধীরে বড় হয়ে উঠছে সৃজন-পর্নার মেয়ে শ্রীপর্ণা। ধারাবাহিকের গল্প হুড়মুড়িয়ে এগিয়ে যেতে তাজ্জব হয়ে গেলেন টেলিদর্শকেরাও। শ্রীপর্ণার অন্নপ্রাশন, তার স্কুলে ভর্তি হয়ে টানা সাত বছরের লিভ নিল ধারাবাহিক।

অচলায়তন দত্তবাড়ির সংস্কার সরানোর যে প্রক্রিয়া শ্রীপর্ণার মা আলোকপর্ণা শুরু করেছিল, এইবার হয়তো কৃষ্ণার নাতনি সেই পথে আরো কয়েক ধাপ বদল আনবে। হয়তো নাতনির হাত ধরেই সমাজের আলোয় আসবেন কৃষ্ণা। হয়তো এমনই কিছু পরিবর্তন সে করবে, যা মন থেকে বদলে দেবে তাঁর ঠাকুমা কৃষ্ণাকে। আর সেই মুহূর্ত দেখার অপেক্ষাতেই রয়েছেন দর্শক।

আরও পড়ুন: Ahona Dutta: ‘আমার করা প্রত্যেকটা সিনই আইকনিক’, নিজেই নিজের বড়াইয়ে ব্যস্ত ‘মিশকা’ অহনা

আগে ধারাবাহিকের প্রধান নায়িকা ছিল পর্ণা। এইবার ধীরে ধীরে তাঁর মেয়ে শ্রীপর্ণা ‘নিম ফুলের’ আকর্ষণ হয়ে উঠছে। ধারাবাহিকের নায়িকার চরিত্রে ফিরতে চলেছেন টেলিভিশনের আরেক জনপ্রিয় নায়িকা। সবাই ভাবছেন কে সে? নিম ফুলের পর্দায় দেখা যাবে কোন নায়িকাকে? দর্শকদের আর সাসপেন্সে রাখলো না জি বাংলা। ধারাবাহিকে শ্রীপর্ণা হিসেবে অভিনয় করবে জি বাংলার আরেক ধারাবাহিক ‘খেলনা বাড়ির’ গুগলি।

About Author
Neha Basu

বিগত প্রায় ২ বছর ডিজিটাল মিডিয়ার কাজের সঙ্গে যুক্ত। যে কোনো ধরনের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment