লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Anurager Chhowa: অনুরাগের ছোঁয়া নিয়ে বিরাট ধন্দে ভুগছে দর্শক! শেষ পর্যন্ত নায়ক হবে কে, কার সঙ্গে মিল হবে দীপার?

Updated on:

Anurager Chhowa: বর্তমানে প্রতিটি বাংলা সিরিয়ালের (Bengali Serial) ক্ষেত্রে প্রধান কথা টিআরপি (TRP)। তাই টিআরপি তালিকায় টিকে থাকার জন্য বাংলা ধারাবাহিকগুলির মধ্যে প্রতি সপ্তাহেই চলতে থাকে লড়াই। আর টিআরপি (TRP) তালিকায় টিকে থাকার জন্যই বাংলা ধারাবাহিকগুলির আমুল অদল বদল চলছে। যার অন্যতম উদাহরণ স্টার জলসার (Star Jalsha) ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Anurager Chhowa New Twist: 

Anurager Chhowa 12
Anurager Chhowa 12

স্টার জলসার এই ধারাবাহিকের গল্প আমুল বদলে দিয়েছে জলসা কর্তৃপক্ষ। গল্পের শুরুতে নায়ক ছিল একজন, গল্পের গতিতে নায়ক হয়ে গেছে দুজন। এখন নায়িকা দীপার সঙ্গে কে টিকে থাকবে, তা নিয়ে বেজায় ধন্দে ভুগছেন দর্শকেরা। অনুরাগের ছোঁয়ার নায়ক কে? এখন হয়ে উঠেছে লাখ টাকার প্রশ্ন।

গল্পের শুরুতে সূর্য ও দীপার প্রেম ধারাবাহিকের মূলমন্ত্র ছিল। সূর্য দীপা দুই সন্তান সোনা রুপার জন্মের পর গোটা পরিসংখ্যান এদিক ওদিক হয়ে যায়। এক সন্তান বড় হয় বাবার কাছে, অন্য সন্তান বড় হয় মায়ের কাছে। অনেক টালবাহানার পর দুই সন্তানের পরিচয় সূর্যের সামনে খোলসা হয়। তারপরেও শান্তি নেই দীপার জীবনে। খাল কেটে ডাকা কুমির মিশকা সেন তছনছ করে দেয় তাদের অনুরাগের সংসার।

এরপর বয়ে গিয়েছে সময়ের প্রবাহ। স্ত্রী, সন্তান পরিবার ছেড়ে বহু দূরে আশ্রয় নিয়েছে সূর্য। গল্প পাল্টে সূর্যর জীবনে পরিস্থিতির প্রকোপে উপস্থিত হয়েছে নতুন নায়িকা ইরা। বিয়ে হয়ে গিয়েছে দুজনের। অন্যদিকে দীপার জীবনে এসেছে তার কলেজ সিনিয়র অর্জুন। দীপার সঙ্গে ও বিয়ে হয়ে গিয়েছে তার।

বর্তমানে ধারাবাহিকে অর্জুন এবং দীপা সম্পর্কের গতি দেখানো হচ্ছে। দেখে যা মনে হচ্ছে, অর্জুন হয়ে উঠছে অনুরাগের ছোঁয়ার নতুন নায়ক। সূর্য নয় এখন অর্জুনকেই মন্দিতে চলেছে দীপা। তবে কি পাল্টে যাচ্ছে অনুরাগের ছোঁয়ার গোটা গল্প? প্রশ্নের উত্তর এখনো ধোঁয়াশায়। ধারাবাহিকের শেষে যে কি হতে চলেছে, তা নিয়ে সংশয় কাটছে না দর্শকদের।

আরও পড়ুন: Zee Bangla: ভ’য়া’বহ আ’গু’ন! ঝ’ল’সে গেল জি বাংলার জনপ্রিয় তিনটি শোয়ের সেট

About Author

Leave a Comment