লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Madhyamik Result 2024: বড় খবর! প্রকাশিত হয়ে গেল ২০২৪-এর মাধ্যমিক পরীক্ষার ফলাফল প্রকাশের দিন! জানুন কীভাবে দেখবেন রেজাল্ট

Published on:

Madhyamik Result 2024: দেশজুড়ে লোকসভা নির্বাচনের দামামা বেজে গিয়েছে। ৭ দফায় ভোট গ্রহণ হবে পশ্চিমবঙ্গে। এরই মধ্যে লক্ষ লক্ষ পরীক্ষার্থী মাধ্যমিক এবং উচ্চমাধ্যমিকের ফলাফল প্রকাশের অপেক্ষায় রয়েছে। প্রতি বছরের মতো মে বা জুন মাসেই হয়তো ফলাফল প্রকাশিত হবে। জানেন কবে প্রকাশিত হচ্ছে এই বছরের মাধ্যমিক উচ্চমাধ্যমিকের ফলাফল?

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Table of Contents

মাধ্যমিক ২০২৪ পরীক্ষার ফলাফল (Madhyamik 2024 Result)

Madhyamik Result 2024:
Madhyamik Result 2024:

মধ্যশিক্ষাপর্ষদ সূত্রে খবর ভোট চলাকালীন এপ্রিলের শেষের দিকেই হয়তো মাধ্যমিকের ফল প্রকাশিত হতে পারে। বিভিন্ন সূত্র মারফত জানা গিয়েছে, ২০শে এপ্রিল মাধ্যমিকের ফলাফল প্রকাশিত হতে পারে বা এপ্রিলের শেষের দিকেও হতে পারে এই বিষয়ে এখনো কোনো স্পষ্ট নির্দেশিকা মেলেনি। পর্ষদ সূত্রে পাওয়া খবর অনুসারে, wbresults.nic.in ও www.wbbse.wb.gov.in — এই অফিশিয়াল ওয়েবসাইটগুলি মারফত মাধ্যমিক পরীক্ষার্থীরা নিজেদের মার্কশিট ডাউনলোড করতে পারবেন।

Madhyamik Result 2024:
Madhyamik Result 2024:

উল্লেখ্য, লোকসভা নির্বাচনের জন্য এই বছর মাধ্যমিক পরীক্ষা অনেকটাই আগেই শুরু হয়েছিল। পরীক্ষা চলেছিল ২রা ফেব্রুয়ারি থেকে ১২ই ফেব্রুয়ারি পর্যন্ত। মধ্যশিক্ষা পর্ষদ সূত্রে খবর ১৮তম লোকসভা নির্বাচন চলাকালীনই মাধ্যমিকের ফলাফল প্রকাশিত হতে পারে।

জেনে নিন কীভাবে রেজাল্ট দেখবেন পরীক্ষার্থী (Madhyamik Result 2024)?

নির্দিষ্ট ওয়েবসাইটে লগ-ইন করার পর রোল নম্বর, ডেট অব বার্থ দিয়ে পরীক্ষার্থীরা ফলাফল দেখতে পারবে এবং এরপর মার্কশিটের পিডিএফ নামাতে পারবে পরীক্ষার্থীরা।

আরও পড়ুন: Ditipriya Roy: পরনে ছোট্ট রূপোলি ড্রেস, রূপের আগুনে উষ্ণতা ছড়াচ্ছেন দিতিপ্রিয়া

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment