লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Anushka Goswami: টম বয় এবার ক্ল্যাসিক্যাল নৃত্যশিল্পী! ‘রোশনাই’-এ অভিনয় ঠিক কতটা চ্যালেন্জিং? অকপট অনুষ্কা

Updated on:

Anushka Goswami: সদ্য প্রকাশ্যে এসেছে ধারাবাহিক ‘রোশনাই’-এর টিজার (Roshnai Teaser)। এপ্রিলের শেষে স্টার জলসায় (Star Jalsha) আসছে নতুন ধারাবাহিক। টেলিদুনিয়ায় হার্টথ্রব শন বন্দ্যোপাধ্যায়ের (Sean Banerjee) সঙ্গে জুটি বেঁধেছেন জনপ্রিয় অভিনেত্রী অনুষ্কা গোস্বামী (Anushka Goswami)। এই প্রথম পর্দায় একসঙ্গে দেখা যাবে তাঁদের।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

এর আগে শন করেছেন ‘মন ফাগুন’। সৃজলার বিপরীতে অভিনয় করে দর্শকদের মন জয় করে নিয়েছিলেন সুপ্রিয়া দেবীর নাতনি। তবে রোশনাই-এ তাঁর বিপরীতে অভিনয় করবেন অনুষ্কা। ছোট পর্দায় এই প্রথম লিড রোল তাঁর। ইতিপূর্বে, অনুষ্কাকে দেখা গিয়েছিল গাটঁছড়াতে। পার্শ্বচরিত্র থেকে সোজা নায়িকা! কেমন লাগছে অনুষ্কার?

Anushka Goswami
Anushka Goswami

গাঁটছড়াতে অনুষ্কার চরিত্রের নাম ছিল বনি। বনি খানিক টম বয় গোছের। ছোট ছোট চুল। ছেলেদের পোশাক পড়ে ঘুরে বেড়ায়। তবে এবার একেবারেই আলাদা তাঁর চরিত্রটি। রোশনাইয়ের গল্পে তাঁর চরিত্র একজন ক্ল্যাসিক্যাল নৃত্যশিল্পীর। নিখুঁত ভাবে পর্দায় নিজেকে ফুটিয়ে তুলতে তালিম নিচ্ছেন অনুষ্কা।

Anushka Goswami New Look in Upcoming Serial:

নায়িকার মতে, ‘’মজার ব্যাপার এই চরিত্রটা বনির থেকে একেবারে আলাদা। এতদিন দর্শক আমাকে দেখে এসেছে টম বয় বা পুলিশের চরিত্রে। আর রোশনাইয়ে আমার চরিত্রটা আমার কাছে একেবারেই আলাদা। খুব চ্যালেঞ্জিং তবে খুব এক্সাইটেড।‘’

কেমন হতে চলেছে রোশনাই-এ অনুষ্কার চরিত্র? এ প্রসঙ্গে তিনি জানিয়েছেন, মেয়েটির জীবনে অনেক ওঠা-পড়া রয়েছে। চরিত্রে রয়েছে রঙবাহার। তবে প্রথমবার লিড চরিত্র পেয়ে বেশ খুশি নায়িকা। খুশির সঙ্গে সঙ্গে রয়েছে চাপ। পার্শ্ব চরিত্রে দর্শক খুব একটা নজর দেন না। তবে এবার তিনি এক ও অনন্য। এখন দেখা যাক নায়িকা হিসেবে অনুষ্কা কতটা দৃষ্টি আকর্ষণ করতে পারেন।

আরও পড়ুন: Kiran Dutta Trolled Rachana: জল না খেলে কতটা মাথা খারাপ হতে পারে! সোশ্যাল মিডিয়ায় তৃণমূল প্রার্থীকে কটাক্ষ বং-গাইয়ের!

About Author

Leave a Comment