রূপের আসল চেহারা দেখে ফেলে মীনাক্ষীকে জানিয়ে দিল গিনি! ফাঁস ‘ইচ্ছে পুতুল’র দুর্ধর্ষ পর্ব

WhatsApp Channel Join Now
Google News Follow

জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ইচ্ছে পুতুল। এই ধারাবাহিকে মূলত মেঘ, নীল, ময়ূরীর তিনজনের জীবনকে কেন্দ্র করে। তবে গল্পে এখন দেখানো হচ্ছে গিনি – রূপের বিয়ে। গিনি শশুর বাড়ি চলে গেছে। সেখানে গিয়ে রূপের আচরন দেখে অবাক হয়ে। কিন্তু পরক্ষণে তার মনে হয়ে বিয়েতে অতিরিক্ত খাটাখাটনি খাওয়া দাওয়া বিশ্রাম না হওয়ার কারণে হয়ত রূপের মেজাজ ঠিক নেই। তারপরই আসতে আসতে বুঝতে পারে রূপের আসল চেহারা।

এইসব কথা ফোনের মাধ্যমে গিনির জেটি মীনাক্ষী দেবীকে জানায়। এইসব কথা মীনাক্ষী অবাক হয়ে যায়। সে বুঝতে পারে না এত বড়ো ভুল করে ফেলল। সেই মুহুতে মিনি এসে উপস্থিত হয়। মিনিকে মীনাক্ষী পুরো ঘটনা জানালে মিনি এতদিন ধরে চেপে রাখা সব সত্যি জানিয়ে দেয়ে। মিনি বিয়ের দিনের রূপের অসভ্য আচরনের কথা জানায়।

আরও পড়ুন: মিশকার খেলা শেষ, প্রমাণসহ মিশকার কুকীর্তি ফাঁস করবে দীপা, অনুরাগের ছোঁয়া আসতে চলেছে মহা ধামাকা পর্ব

ঠিক সেই মুহুর্তে লাল উপস্থিত হয়ে। লাল রূপের সঙ্গে তার খারাপ অভিজ্ঞতার কথা জানায়। সে জানায় রূপ মদ্যপ অবস্থায় এসে উপস্থিত হয়। এত কিছুর পর মীনাক্ষী দেবী মনে মনে ভাবে তার দ্বারা এত বড়ো ভুল হয়ে গেলো। সে পুরো বিয়েটা নিজে দায়িত্ব নিয়ে দিয়েছিল এবার কিভাবে গিনির মা – বাবার কাছে মুখ দেখাব। অন্যদিকে ভাবে ময়ূরী তাকে মিথ্যা বলল? ময়ূরীকে বিশ্বাস করার এই ফল পেলো? যদি এইরকম হয়ে তাহলে কেমন হবে? কি হবে তা জানার জন্যই দেখতে হবে ইচ্ছে পুতুল।

Leave a Comment