Icche Putul: ময়ূরীর আসল রূপ বেরোতেই হাহুতাশ করছে মেঘের মা, ফাঁস ‘ইচ্ছে পুতুল’র আগাম পর্ব

Icche Putul: জি বাংলার অন্যতম এক জনপ্রিয় ধারাবাহিক হল ইচ্ছে পুতুল (Icche Putul)। ধারাবাহিকটি একটি ত্রিকোন প্রেমের কাহিনী নিয়ে শুরু হয়েছিল। ধারাবাহিকের নায়িকা মেঘ বিয়ে করে শ্বশুর বাড়িতে যাওয়ার পর থেকেই একের পর এক নোংরা ষড়যন্ত্রের শিকার হয়ে চলেছে তার দিদির কাছে। সৌরনীলের বোন গিনির জীবনকেও তার ষড়যন্ত্রের শামিল করেছে সে। সবার জীবন অতিষ্ঠ করার পর শেষ পর্যন্ত তার আসল রূপ সকলের সামনে উন্মোচিত হয়েছে।

এখন সকলেই বুঝতে পারছে যে আসল শয়তান মেঘ নয়, বরং ময়ূরী। যে মা ময়ূরী বলতে অজ্ঞান, সেই মা ই আজ মেয়েকে সন্দেহ করছে। ময়ূরী তার নিজের স্বার্থসিদ্ধির জন্য নীলের মদ্যপ অবস্থায় সুযোগ নিয়ে নিলের সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় রাত কাটিয়েছে সে এবং তাতেই সে থেমে থাকেনি। সেই ঘনিষ্ঠ মুহূর্তের ভিডিও সে তার ফোনে করে রেখেছে। যাতে সকলের সামনে তাদের এই ঘনিষ্ঠের ভিডিও প্রমাণ দিয়ে সৌরনীল কে নিজের কাছে পেতে পারে, আর তার জন্য সে পুলিশের কাছে গিয়ে সৌর নীলের নামে কমপ্লেন করে (Icche Putul)।

কিন্তু এত কিছু করে ও কোন লাভ হয়নি কারণ মেঘ আগে থেকেই তার দিদির এইসব পরিকল্পনার কথা জানত। তাই পুলিশ স্টেশনে গিয়ে সে নীলকে বাঁচিয়েছে। কিন্তু তবুও হাল ছাড়েনি ময়ূরী। সে ভাবছে তার জীবনে কোন কিছুই সুস্থভাবে হয় না। সবাই মেঘের কথাই ভাবে, তাই সে মেঘের ওপর প্রতিশোধ নিয়েই ছাড়বে। অন্যদিকে অপমানের হাত থেকে বাঁচানোর তাগিদে নীল মেঘের কাছে বারবার চায় একটু কথা বলার জন্য, কিন্তু তাতে কোন লাভ হয় না (Icche Putul)।

এতদিন ধরে মেঘ যে অপমান সহ্য করে এসেছে সেটা সে কিছুতেই ভুলতে পারে না তাই নীলের সাথে কোনো কথাই বলতে চায় না সে। তাই তাকে উপেক্ষা করেই বাড়ি চলে আসে মেঘ। তারপর বাড়ি এসে মধুমিতা আক্ষেপ করতে থাকে যে ময়ূরী আর মানুষ নেই শয়তান হয়ে গেছে। তাহলে ময়ূরীর পরের ষড়যন্ত্র কি হতে চলেছে টা দেখার জন্য অবশ্যই চোখ রাখতে হবে টিভির পর্দায় আগামী পর্বগুলোর দিকে।

LIC: একবার বিনিয়োগ করেই মাসিক পেনশন পাবেন ৬০ হাজার পর্যন্ত পেনশন! LIC-র এই প্ল্যানে একবার ইনভেস্ট করলেই নিশ্চিন্ত কাটবে জীবন

 

Leave a Comment