লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

পরিবারে আসছে নতুন সদস্য, বিয়ের ৮ মাসেই সুখবর দিলেন মোহর, বাবা হতে চলেছেন দুর্নিবার

Published on:

বাঙালির দুর্গা পুজো প্রায় শুরুই হয়ে গিয়েছে এরই মধ্যে সুখবর শোনালেন মোহর এবং দুর্নিবার। তাঁরা দুজনেই এখন ভীষণ রোমান্টিক মুডে রয়েছেন। গত ৬ই মার্চ দুজনে বিয়ের পিঁড়িতে বসেন। আর এই চলতি অক্টোবর মাসেই তাঁরা সুখবর দেন যে তাঁরা মা-বাবা হতে চলেছেন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

দুজনই অত্যন্ত খুশি বিয়ের সাত মাস পূর্ণ হতে না হতেই নতুন অতিথির খবর। অত্যন্ত খুশি তাদের অনুরাগীরাও। সকলেই তাদের শুভেচ্ছা বার্তা ভরিয়ে দিয়েছেন। মোহর নিজস্ব ইনস্টাগ্রামেও ইতিমধ্যে শেয়ার করেছেন তাঁর অনুভূতি। তিনি জানান অত্যন্ত আনন্দিত এবং উত্তেজিত তার সাথে সাথে তাঁরা দুজনেই স্বাগত জানাতে প্রস্তুত তাদের ছোট্ট চমৎকারকে। যদিও এই পরিকল্পনা তাদের অনেকদিন ধরেই চলছে অবশেষে সাফল্য।

Durnibar Saha
Durnibar Saha

দুর্নিবারের বিয়ে নিয়ে কম কটাক্ষ হয়নি। মীনাক্ষী মুখোপাধ্যায়ের সঙ্গে দুর্নিবারে ২০১৭ সালে আইনবিবাহ হয়েছিল তাঁরা দুজনেই বেশ অনেকটা সময় একসাথে ছিলেন। তারপর ২০২১ সালে তাঁদের সামাজিক বিয়ে হয়। তাঁদের সম্পর্কে ভাঙ্গন ধরে ২০২২ সালে। ফের বছর না ঘুরতে না ঘুরতেই ২০২৩ সালের ৯ মার্চ নতুন করে ঘর বাধার স্বপ্ন দেখেন দুর্নিবার। তাদের বিয়ের একমাত্র কর্মকর্তা হিসেবে ছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় যাকে আমরা বুম্বাদা বলে চিনি।

 

View this post on Instagram

 

A post shared by Oindrila Sen (@mohorsen710)

২০২১ সালের ডিসেম্বরে সামপ্লেস এলসে এক শো করতে গিয়ে মোহর এবং দুর্নিবারের প্রথম আলাপ। তার পরে সেখান থেকে প্রেম অবশেষে চার হাত এক হয়েছিল তাদের। সম্প্রতি তাদের ঘরের নতুন অতিথি আসার খুশিতে সোশ্যাল মিডিয়ার নেটিজেনরা তাদের দুহাত তুলে আশীর্বাদ করেছেন। যেন খুব শীঘ্রই তাদের ঘরে এসে পৌঁছায় সেই নতুন অতিথি। আনন্দ খুশিতেই যেন কাটে তাঁদের দাম্পত্য জীবন।

আরও পড়ুন: Koel Mallick: পুজোর আগেই চরম অঘটন কোয়েলের বাড়িতে, কেঁদে ফেললেন রঞ্জিত মল্লিক

আরও পড়ুন: অসভ্যতামির সমস্ত সীমা পার! গিনির অশ্লীল ভিডিও করে ব্ল্যাকমেল করছে রূপ, টিভির আগেই ফাঁস ইচ্ছে পুতুলের দুর্ধর্ষ পর্ব

আরও পড়ুন: শিমুল ও প্রতীক্ষা একজোট হলো! এবার দুই বউ মিলে স্বামীদের সঠিক পথে আনবে, ফাঁস ধামাকাদার পর্ব

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।