লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

ঘুরে গেল গল্প, ময়ূরীর বিরুদ্ধে তাঁর মাকে সবটা জানিয়ে দিল গিনি! প্রকাশ্যে ইচ্ছে পুতুলের দুর্ধর্ষ পর্ব

Published on:

ময়ূরীর পর্দা ফাঁস করতে চলেছে গিনি। এতদিনের সাজানো সমস্ত প্ল্যান ভেস্তে দিতে তৈরী গিনি। আগামী দিনের জি বাংলা সিরিয়াল ইচ্ছে পুতুলে আরো এক দুর্ধর্ষ পর্ব আসতে চলেছে দর্শকদের জন্য। ইতিমধ্যেই সিরিয়ালটি বেশ জমে উঠেছে। তাই প্রতিনিয়ত টিআরপি তালিকাতেও নিজের স্থান অব্যাহত রেখেছে এই সিরিয়ালটি।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

ত্রিকোন প্রেমের গল্প নিয়ে দর্শকের সামনে হাজির হয়েছিল ইচ্ছে পুতুলের টিম। মেঘ নীল এবং ময়ূরীর প্রেমের কাহিনী। তবে এর সাথে বর্তমানে আমরা দেখছি গিনি ও রুপের দাম্পত্য জীবনও যাতে একেবারেই খুশি নয় গিনি। বিয়ের পরদিন থেকেই সে বুঝতে পারে মেঘ ই ঠিক বলেছিল।

ময়ূরী ছিল মিথ্যেবাদী , আজকে সবকিছুই গিন্নির সামনে বেশ কষ্ট। কিন্তু পরিবারের সকলের বিরুদ্ধে গিয়ে সে নিজের ভালোবাসার মানুষকে বিয়ে করেছে তাই পরিবারের কাছে ফিরে যাওয়ার রাস্তা তার নেই। কিন্তু নিজের শ্বশুর বাড়িতেও ভালো নেই গিনি তাই সে সমস্ত কথা মেঘ কে ফোনে জানায়। সে কথা শুনেই মেঘ তৎক্ষণাৎ হাজির হয় সান্যাল বাড়িতে সঙ্গে থাকে পুলিশ।

অপরদিকে ফোন করে সে নীল এবং ময়ূরীকেও আসতে বলে। নীল নিজের চোখের সামনে বোনের এমন অবস্থা দেখে বুঝতে বাকি থাকে না মেঘই ঠিক ছিল। তবে ময়ূরী এসব কিছু দেখে স্তম্ভিত হয়ে যায় এবং সেই সময়েই ময়ূরীর ফোনে তাঁর মা তাঁকে ফোন করে সেই ফোনটা ছিনিয়ে মেয়ের কুকীর্তির কথা ফাঁস করে দেয় গিনি। মেয়ের কুকীর্তির কথা জেনে আগামী দিনে ময়ূরীর মা কি সিদ্ধান্ত নেয় তা দেখতে অবশ্যই দেখতে হবে ইচ্ছে পুতুল সিরিয়ালে।

আরও পড়ুন: Koel Mallick: পুজোর আগেই চরম অঘটন কোয়েলের বাড়িতে, কেঁদে ফেললেন রঞ্জিত মল্লিক

আরও পড়ুন: অসভ্যতামির সমস্ত সীমা পার! গিনির অশ্লীল ভিডিও করে ব্ল্যাকমেল করছে রূপ, টিভির আগেই ফাঁস ইচ্ছে পুতুলের দুর্ধর্ষ পর্ব

আরও পড়ুন: শিমুল ও প্রতীক্ষা একজোট হলো! এবার দুই বউ মিলে স্বামীদের সঠিক পথে আনবে, ফাঁস ধামাকাদার পর্ব

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।