লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

শশুর বাড়ির অত্যাচার, বাপের বাড়ি গিয়ে অপমান “মেয়ে হয়ে জন্মানোর থেকে ম’রে যাওয়া ভালো”! বক্তব্য শিমুলের

Published on:

জি বাংলার (Zee Bangla) ‘কার কাছে কই মনের কথা’ (Kar Kache Koi Moner Kotha) ধারাবাহিকে একজন মেয়ের জীবন সংগ্রামের কাহিনী খুব সুন্দর ভাবে ফুটিয়ে তোলা হচ্ছে। অনেক দর্শকই এই ধারাবাহিকের সঙ্গে বাস্তবের মিল খুঁজে পাচ্ছেন। সিরিয়ালে দেখানো হয়েছে, বিয়ের পর শ্বশুরবাড়িতে আসার পর থেকে শারীরিক এবং মা’ন’সি’ক নি’র্যা’ত’নের শিকার হচ্ছে শিমুল (Shimul)। তবে এবার সে সহ্য করতে না পেরে বাপের বাড়ি চলে আসে। কিন্তু নিজের বাড়ি ফিরেও সে ক্রমাগত লাঞ্ছিত হচ্ছে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

আর পড়ুন: পাড়ার প্রোগ্রামে নাচ করায় শিমুলকে বাড়ি থেকে বের করে দিল পরাগ! ফাঁস ধুন্ধুমার আগাম পর্ব

কার কাছে কই মনের কথা ধারাবাহিকের (Bengali Serial) দেখা যাচ্ছে, শিমুল শশুর বাড়ি ছেড়ে বাপের বাড়ি গিয়েছে। আর সে বাড়িতে যেতেই, কেন সে এসেছে এ নিয়ে হাজার প্রশ্ন করে এবং পরাগের সঙ্গেও কথা বলতে চায় শিমুলের মা। এদিকে শশুর বাড়ী লোক থাকতে বললেও থাকেনি শিমুল। সে শুনে রেগে যায় শিমুলের বড় বৌদি। রেগে যাওয়ার একটা কারণও রয়েছে। কারণ শিমুলের ঘরে এতদিন তাঁর মেয়ে থাকতো। শিমুল এখানে থাকলে তার মেয়ে কোথায় যাবে।

Kar Kache Koi Moner Kotha
Kar Kache Koi Moner Kotha

শিমুলের মা এ বসিয়ে বলে, বাড়িতে তিন সন্তানের জন্য আলাদা আলাদা ঘর রয়েছে। এদিকে ছোট বউ শিমুলের হয়ে কথা বলতে গেলে, বড় বউ বলে শিমুলের দায়িত্ব সে নিক। যদিও ছোট বউ এক কথাতেই শিমুলের দায়িত্ব নিতে রাজি। এদিকে শিমুলের বান্ধবী বিপাশা তার শ্বশুর বাড়ি পৌঁছে শিমুলকে দেখতে না পেলে রেগে যায়। সে বলে এবার এ বিষয়টা নিয়ে সে থানা পুলিশের কাছে যাবে।

আর পড়ুন: মাত্র ৩ বছর বয়সেই স্টার জলসার পর্দা! জানেন রামপ্রসাদের ছোট্ট কালী আসলে কে? রইল রামপ্রসাদের ছোট্ট মা কালীর আসল পরিচয়

এদিকে সাম্প্রতিক পর্বে দেখা যায়, শিমুল কাজ খুঁজতে এক বন্ধু কাছে গিয়েছে। তবে ওই বান্ধবী কাজের খোঁজ না দিয়ে পুরানো প্রেমের কথা শুরু করে। ফলে শিমুল কিছুটা বিরক্তি প্রকাশ করে বলে, কাজের খোঁজ থাকলে সে যেন জানায়, নচেৎ অন্য কথা সে শুনতে চায় না। যে সময় শিমুল আরো বলে মেয়ে হয়ে জন্মানোর থেকে মরে যাওয়া ভালো। এখন শুধু দেখার শিমুল কিভাবে নিজের পায়ে দাঁড়ায়।

সব খবর সঠিক সময় পাওয়ার জন্য ফলো করুন আমাদের Facebook Page

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment