লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Horoscope: সপ্তাহের শেষ দিনে আজ ভাগ্যের চাকা ঘুরবে কোন কোন রাশির! চোখ রাখুন আজকের রাশিফলে

Published on:

Daily Horoscope: আজ সপ্তাহের শেষ দিনে চার রাশির কেরিয়ারে উন্নতি হবে। কেউ জীবনসঙ্গীর সঙ্গে ভালো দিন কাটাবেন আবার কারোর বিনা কারণে খরচ বৃদ্ধি পাবে। চাকরি থেকে ব্যবসা স্বাস্থ্য থেকে পারিবারিক জীবন কেমন কাটবে আজকের দিন! এক নজরে দেখুন আজকের রাশিফল

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Today’s Horoscope For All Zodiac Sign:

মেষ (Aries): মেষ রাশির জাতক জাতিকাদের আজ আর্থিক দিক থেকে দিন ভালো যাবে। পরোপকারের মধ্যে শান্তি মিলবে। পরিবারের সদস্যদের সঙ্গে সুন্দর দিন কাটাতে পারবেন। কর্মক্ষেত্রে ভালোভাবে দিন কাটবে। পরিবারের সদস্যদের সঙ্গে কোনো জায়গায় কেনাকাটা করতে যেতে পারবেন।

বৃষ (Taurus): বৃষ রাশির জাতক জাতিকাদের আজ বহু প্রতীক্ষিত কোনো কাজ শেষ হতে পারে। রসিক মনোভাব আকৃষ্ট করবে সকলকে। বাজি বা জুয়াখেলায় অর্থব্যয় করা ব্যক্তিদের বিপুল ক্ষতির সম্মুখীন হতে হবে। কোনো পুরোনো বন্ধুর সঙ্গে দেখা হবে। গাড়ি চালানোর সময় সতর্কতা অবলম্বন করতে হবে (Horoscope)

আরও পড়ুন: Madhyamik and Higher Secondary Results: মে মাসেই প্রকাশিত হবে মাধ্যমিক উচ্চমাধ্যমিকের ফলাফল! কোন পরীক্ষার ফলাফল আগে! জানুন বিস্তারিত

মিথুন (Gemini): মিথুন রাশির জাতক জাতিকাদের আর্থিক দিক থেকে দিনটি ভালো যাবে। যে কোনো কাজে চারপাশে থাকা মানুষদের সমর্থন পাওয়ায় আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। এই রাতের কিছু জন আজ বাড়ির কোন জিনিসপত্র বা গয়না কিনতে পারেন। প্রেমের জন্য আজকের দিনটি শুভ।

কর্কট (Cancer): কর্কট রাশি জাতক জাতিকাদের শরীরের প্রতি বিশেষ যত্নশীল হতে হবে। প্রত্যেকের সঙ্গে ঠান্ডা মাথায় কথা বলতে হবে। দাম্পত্য জীবনে সুখ শান্তি বজায় থাকবে। বিবাহিত দম্পতিদের সন্তানদের পড়াশোনায় অনেক টাকা ব্যয় হবে। অবসর সময় থাকলেও সেই সময় কাজে লাগাতে পারবেন না।

সিংহ (Leo): সিংহ রাশির জাতক জাতিকাদের আজ নিজের ব্যক্তিত্বকে উন্নত করার চেষ্টা করতে হবে। আর্থিক দিক থেকে সতর্ক থাকুন। আর্থিক দিক থেকে উন্নতির জন্য কোন অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ গ্রহণ করতে পারেন। প্রেমের জীবনে সচেতন থাকতে হবে। সকলের সঙ্গে ঠান্ডা মাথায় কথা বলতে হবে।

কন্যা (Virgo): কন্যা রাশির জাতক-জাতিকাদের আজ শরীরের প্রতি যত্নশীল হতে হবে। আজ বাবা-মায়ের স্বাস্থ্যের উন্নতি ঘটবে। সঠিকভাবে অর্থ সঞ্চয় প্রতি মনোযোগী হতে হবে। প্রেমের জীবনে কোনো চমকের সম্মুখীন হবেন। বাড়িতে কোনো পুরনো জিনিস খুঁজে পেয়ে আনন্দিত হবেন এবং দাম্পত্য জীবনে সুখ-শান্তি বজায় থাকবে (Horoscope)

তুলা (Libra): তুলা রাশি জাতক-জাতিকাদের শরীরের প্রতি যত্ন নিতে হবে। শারীরিক দিক থেকে সুস্থ থাকার জন্য নিয়মিত শরীর চর্চা করতে হবে। অনিয়ন্ত্রিত জীবন যাপন বাবা-মায়ের চিন্তা বৃদ্ধি করতে পারে। বন্ধুদের কাছ থেকে ব্যক্তিগত জীবন সম্পর্কে সৎ উপদেশ লাভ করবেন। জীবনসঙ্গীর সঙ্গে ভালো দিন কাটবে।

আরও পড়ুন: Kiran Dutta Trolled Rachana: জল না খেলে কতটা মাথা খারাপ হতে পারে! সোশ্যাল মিডিয়ায় তৃণমূল প্রার্থীকে কটাক্ষ বং-গাইয়ের!

বৃশ্চিক (Scorpio): বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের আর্থিক দিক থেকে দিনটি সুখকর হবে। দীর্ঘদিন ফেলে রাখা বাড়ির কাজকর্মগুলি করতে অনেকটা সময় অতিবাহিত হবে। কোথাও ভ্রমণের সম্ভাবনার কারণে খরচ বৃদ্ধি হতে পারে। প্রেমের জীবনে চমকের সম্মুখীন হবেন। বিবাহিত জীবন সুখের হবে।

ধনু (Sagittarius): ধনু রাশির জাতক জাতিকাদের কোনো আধ্যাত্মিক ব্যক্তির থেকে আশীর্বাদ লাভ করায় মন ভালো থাকবে। আর্থিক দিক থেকে মন ভালো থাকবে। মন থেকে নেতিবাচক চিন্তা দূরে রাখতে হবে। প্রেমের জীবনে সচেতন থাকতে হবে। বিবাহিত জীবন সুখের হবে।

মকর (Capricorn): মকর রাশির জাতক-জাতিকাদের আজ কোথাও বিনিয়োগ করার আগে অভিজ্ঞ ব্যক্তিদের সঙ্গে পরামর্শ করা উচিত। এই রাশির অভিভাবকরা সন্তানের কৃতিত্বের জন্য গর্ববোধ করবেন। পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটাতে পারবেন। জীবনসঙ্গীর সঙ্গে ভালো দিন অতিবাহিত হবে(Horoscope)

কুম্ভ( Aquarius): কুম্ভ রাশির জাতক জাতিকাদের আজ আবেগপ্রবণ হয়ে কোন কাজ না করাই শ্রেয়। আর্থিক দিক থেকে দিনটি ভালো যাবে। ভালোবাসার মানুষকে দেওয়া প্রতিশ্রুতি আজ পূরণ করতে পারবেন না। এই রাশির পড়ুয়াদের পড়াশোনার প্রতি আরো মনোযোগী হতে হবে। শারীরিক দিক থেকে সুস্থ থাকার জন্য পার্কে হাঁটাহাঁটি বা জিম করতে পারেন।

মীন (pieces): মীন রাশির জাতক-জাতিকাদের জন্য আর্থিক দিক থেকে দিনটি সুখকর হবে না। অযথা অর্থব্যয় থেকে বিরত থাকাই শ্রেয়। আজ মন থেকে সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখতে হবে। পারিবারিক জীবনে সুখ শান্তি বজায় থাকবে। জীবনসঙ্গীর শরীর খারাপ থাকায় ব্যস্ত থাকবেন। কোথাও কোনো সমস্যার সম্মুখীন হলে আজ দ্রুত সমাধান করে ফেলতে পারবেন।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।